,

ড. রাজিউর ও কাজী মাফুজা দম্পত্তির বিবাহত্তোর সম্বর্ধনা সম্পন্ন

বিডিনিউজ ১০ রিপোর্টবিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক ও গণমাধ্যম ব্যক্তিত্ব ড. রাজিউর রহমান প্রিন্স ও কাজী মাফুজা ইয়াসমিন সম্পা দম্পতির বিবাহত্তোর সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৭ আগস্ট শনিবার রাতে ঢাকার উত্তরায় ‘দ্যা ক্যাফে রিও’ রেস্ট্রুরেন্টে এক অনাড়ম্বর পরিবেশে এ সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিক্ষক, আইনজীবী, ব্যবসায়ি, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, গণ্যমান্য ব্যক্তি ও শুভানুধ্যায়ীসহ আমন্ত্রিত অতিথিদের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।
রাজিউর রহমান প্রিন্স ও কাজী মাফুজা ইয়াসমিন সম্পা দম্পতির জন্য উপস্থিত সকলের শুভ কামনা, দোয়া ও আশির্বাদ অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে। সম্বর্ধনা অনুষ্ঠানে ঐতিহ্যবাহি দেশীয় খাবার পরিবেশন করা হয়।

ড. রাজিউর রহমান প্রিন্স বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনপ্রিয় অন লাইন পোর্টাল gononews24.com এর সম্পাদক মন্ডলীর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আর কাজী মাফুজা ইয়াসমিন সম্পা gononews24.c-র নির্বাহী সম্পাদক হিসেবে কাজ করছেন।

gononews24.c পরিবারের পক্ষ থেকে ড. রাজিউর রহমান প্রিন্স ও কাজী মাফুজা ইয়াসমিন সম্পা দম্পত্তিকে অভিনন্দন জ্ঞাপন ও দোয়া করা হয়।
gononews24.c পরিবারের পক্ষ থেকে যারা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন, সম্পাদক এস এম হুমায়ূন কবীর, ব্যবস্থপনা সম্পাদক তনুজা সাথী, সহকারী সম্পাদক মোঃ কাজী মাহমুদ, হেড অব নিউজ এম শিমুল খান ও মপস্বল সম্পাদক শেখ লিপন আহম্মেদ।

এই বিভাগের আরও খবর